Hero Image

তৃণমূল-বিজেপিকে হারাতেই দায়িত্ব কাঁধে নিয়েছি: নওশাদ সিদ্দিকী

সুরজীৎ আদক, উলুবেড়িয়া, আপনজন: উলুবেড়িয়ার কালীনগরে প্রকাশ্য জনসভার মাধ্যম দিয়ে নির্বাচনী প্রচারের ঝড় তুলল ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট। প্রসঙ্গত,কয়েকদিন আগেই উলুবেড়িয়া লোকসভার আইএসএফ মনোনীত প্রার্থী অধ্যাপক মফিকুল ইসলামের সমর্থনে কর্মীসভার আয়োজন করা হয়েছিল বাগনান লাইব্রেরী সংলগ্ন এলাকার একটি মাঠে।কিন্ত প্রশাসনের তরফ থেকে ওই কর্মীসভার অনুমতি না মেলায়,অবশ্য দলের তরফ থেকে চা চক্রের আয়োজনের মাধ্যমেই প্রার্থীর সমর্থনে প্রচার করে গিয়েছিলেন ভাঙড় কেন্দ্রের বিধায়ক তথা আইএসএফ চেয়ারম্যান নওসাদ সিদ্দিকী।

শনিবার বিকেল থেকে চলা ওই কর্মীসভায় সন্ধ্যা ৭টার পর এসে উপস্থিত হন নওশাদ সিদ্দিকি।উলুবেড়িয়া দক্ষিণ বিধানসভার কালীনগর চৌরাস্তার মাঠে জনসভা করে ভোটের প্রচার শুরু করে আইএসএফ। সভা থেকে বক্তব্য রেখে ভোট প্রার্থনা করেন প্রার্থী অধ্যাপক মফিকুল ইসলাম।সভা থেকেই সিপিএম, কংগ্রেস,বিজেপি-সবাইকে আক্রমণ করেন নওশাদ। ছাড় পায়নি রাজ্যের শাসকদল তৃণমূলও।উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রে জোট না হওয়া প্রসঙ্গে তীব্র আক্রমণ করেন বামেদের।  নওশাদ বলেন, ‘আমরা একসঙ্গে লড়াই করতে চেয়েছিলাম কিন্তু এরা দলের সিদ্ধান্ত নেওয়ার জায়গায় নেই।
সিদ্ধান্ত নেয় উপরতলার কয়েকজন নেতা। কিন্তু তার জন্যই আমাদের আলাদা লড়াই করতে হচ্ছে। যদিও এই লড়াইয়ে আমরাই জয়ী হব।’ নওশাদের কথায়, ‘উলুবেড়িয়ার মানুষ ঠিক করে দেবেন উলুবেড়িয়া আসনে কে জিতবে। বিজেপি ও তৃণমূলের চরম ব্যার্থতা কে সামনে রেখেই আমরা এই উলুবেড়িয়ার লোকসভায় জিতব। নওশাদ দলীয় কর্মীদের বুথ স্তরে সংগঠন মজবুত করার নির্দেশ দেন। তিনি কর্মীদের বলেন, ‘আপনারা বুথ কমিটি তৈরি করে বাড়ি বাড়ি যান। মানুষের কাছে ভোট চান। অর্থাৎ উলুবেড়িয়ার লোকসভার আসনের সংখ্যালঘু ভোট ব্যাঙ্ক যে আইএসএফ পাখির চোখ করে তা এদিনের এই সভা থেকেই পরিষ্কার।

READ ON APP