Hero Image

হয়ে গেল শেষ শুটিং, বন্ধ হল স্টার জলসার এই জনপ্রিয় সিরিয়াল! মন খারাপ দর্শকদের

বাংলাহান্ট ডেস্ক : এবার বন্ধ হয়ে যেতে চলেছে লাভ বিয়ে আজকাল ধারাবাহিক। এক বছর পূর্ণ হওয়ার আগেই এই ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে। ওম-শ্রাবণের সফর শেষ হয়ে গেল মাত্র ৮ মাসের মাথাতেই। সম্প্রতি ছিল এই ধারাবাহিকের শেষ পর্বের শ্যুটিং। শেষ দিনের ছবি এবার এল প্রকাশ্যে। লাভ বিয়ে আজকাল ধারাবাহিকের শেষ পর্ব সম্প্রচারিত হবে আগামী ২৪ শে এপ্রিল।

স্টার জলসায় মাত্র আট মাস আগে এই ধারাবাহিক সম্প্রচারিত হতে শুরু করে। এই ধারাবাহিকের শেষ দিনের শ্যুটিং ছিল এদিন। শেষ দিনের শ্যুটিংয়ের যে ছবি প্রকাশ্যে এসেছে তাতে দেখা গেছে এই ধারাবাহিকের একাধিক শিল্পীকে। একটি ছবি সমাজ মাধ্যমে এসেছে যাতে দেখা যাচ্ছে এই ধারাবাহিকের মুখ্য চরিত্ররা সবাই মিলে একটি সেলফি তুলেছেন।

আরোও পড়ুন : ইঞ্জিনিয়ারিং ছেড়ে জঙ্গি প্রশিক্ষণ! রামেশ্বরম কাণ্ডের দুই ধৃতের শিক্ষাগত যোগ্যতা শুনলে ‘থ’ হয়ে যাবেন

ভেঙ্কি ওরফে অভ্যুদয় দে ওম সাহানির সাথে কিছু মুহূর্তের কোলাজ শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় একটি খুনসুটির ভিডিও শেয়ার করেন তৃণা সাহা ওরফে শ্রাবণও। লাভ বিয়ে আজকাল ধারাবাহিকটি গত কয়েক মাস ধরে বেশ পিছিয়ে পড়ছিল টিআরপির দৌড়ে। ধারাবাহিকে নায়িকার মুখ বদল করেও বিশেষ লাভ হয়নি।

আগামী ২৫ এপ্রিল থেকে এই ধারাবাহিকের জায়গায় আসছে রোশনাই। শন বন্দ্যোপাধ্যায় এবং অনুষ্কা গোস্বামীকে রোশনাই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এছাড়াও উষসী চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায়, মাধবী মুখোপাধ্যায়, সাবিত্রী চট্টোপাধ্যায়, প্রমুখকে অভিনয় করতে দেখা যাবে এই ধারাবাহিকে। ২৫ এপ্রিল থেকে সন্ধ্যা সাড়ে আটটায় এই ধারাবাহিক সম্প্রচারিত হবে স্টার জলসায়।

READ ON APP