Hero Image

'বিগ বস ওটিটি ৩'-এ এবার দেখা যাবে এই পরিবর্তনগুলি



'বিগ বস ওটিটি ৩'-এ এবার দেখা যাবে এই পরিবর্তনগুলি



ব্রেকিং বাংলা বিনোদন ডেস্ক, ২৩ এপ্রিল : 'বিগ বস ওটিটি ৩' আজকাল আলোচনার বিষয় হয়ে উঠেছে এবং লোকেরা কখন শো শুরু হবে তা জানতে খুব আগ্রহী।  'বিগ বস ১৭' শেষ হওয়ার পর 'বিগ বস ওটিটি ৩'-এর অপেক্ষা শুরু হয়েছে।  সবাই জানতে চায় এবারের শোতে কোন সেলিব্রিটি আসবেন এবং কেমন হবে এই সিজন।


 রিয়েলিটি টিভি শো নিয়ে প্রতিবারই নানা ধরনের গুজব সামনে আসছে।  বলা হচ্ছে এই মৌসুমে অনেক পরিবর্তন ঘটতে যাচ্ছে।  সম্প্রতি বলা হচ্ছে, অনুরাগীরা বিনামূল্যে এই মৌসুম দেখতে পারবেন না।  'বিগ বস ওটিটি' এবং 'বিগ বস ওটিটি ২' Voot এবং Jio সিনেমাতে বিনামূল্যে দেখা হয়েছে৷  রিপোর্ট অনুসারে, এখন Jio Cinema সিদ্ধান্ত নিয়েছে যে দর্শকদের অনুষ্ঠানের পর্ব এবং লাইভ ফিড দেখার জন্য অর্থ প্রদান করতে হবে।


 সম্প্রতি, নির্মাতারাও শোটির একটি পোস্ট শেয়ার করেছেন এবং অনুরাগীদের জিজ্ঞাসা করেছেন যে তারা রিয়েলিটি শোতে কাকে দেখতে চান। শো সম্পর্কে সর্বশেষ আপডেট অনুসারে, 'বিগ বস OTT ৩' ৪ জুন বা ৫ জুন শুরু হবে।  এই শো চলবে আগস্ট পর্যন্ত। 'বিগ বস ওটিটি' মাত্র ছয় সপ্তাহের একটি খেলা।  এর সাথে, রিপোর্টে এটাও বলা হয়েছে যে সেপ্টেম্বর বা অক্টোবর থেকে 'বিগ বস ১৮' প্রিমিয়ার হবে।


 অনুষ্ঠানটির জন্য অনেক সেলিব্রিটিদের সাথে যোগাযোগ করা হয়েছে।  তবে তালিকা থেকে কিছু সেলিব্রিটির নামও উঠে আসছে।  যার মধ্যে রয়েছেন আরহান বাহল, শাহজাদা ধমি, প্রতিক্ষা হোনমুখে, শীজান খান, ম্যাক্সটার্ন, ঠুগেশ, রোহিত খত্রী, দলজিৎ কৌর, শ্রীরাম চন্দ্র, আরিয়ানশি শর্মা, সানকি উপাধ্যায়, তুষার সিলাওয়াত, রোহিত জিঞ্জুরকে, মোহাম্মদ।

READ ON APP