Hero Image

Ram Navami 2024 Rashifal: এবারের রাম নবমীতে দুর্লভ যোগ, রামের কৃপা ৫ রাশির ওপর, কেউ আটকাতে পারবে না এদের!

Ram Navami 2024: ১৭ এপ্রিল পালিত হবে রাম নবমী। এ বারের রাম নবমী তিথিতে নানান শুভ যোগের সংযোগ ঘটতে চলেছে, যা রামের জন্মকালেও তৈরি হয়েছিল। শাস্ত্র মতে চৈত্র মাসের শুক্ল পক্ষের নবমী তিথিতে কর্কট লগ্ন, অভিজীত মুহূর্তে জন্মগ্রহণ করেন রামচন্দ্র। এবারের রাম নবমীতেও এমনই শুভ সংযোগ তৈরি হতে চলেছে। ১৭ এপ্রিল দুপুরে অভিজীত মুহূর্ত থাকবে। এ ছাড়াও এ দিন গজকেশরী যোগের প্রভাব থাকবে।
উল্লেখ্য, রামের কোষ্ঠীতে গজকেশরী যোগও উপস্থিত ছিল।

রামের কোষ্ঠীতে দশম স্থানে ও উচ্চ রাশিতে সূর্য অবস্থান করে। এবারের রাম নবমীতেও সূর্য নিজের উচ্চ রাশি মেষ এবং দুপুরবেলা দশম স্থানে অবস্থান করবে। আবার রামের জন্মছকে শুক্র ভাগ্যস্থানে উচ্চস্থ অবস্থায় রয়েছে। ১৭ এপ্রিল অর্থাৎ রাম নবমীর দিনে এই দুর্লভ যোগও তৈরি হচ্ছে, এ সময়ে শুক্র নিজের উচ্চ রাশিতে অবস্থান করে মালব্য রাজযোগ তৈরি করবে। এমন পরিস্থিতিতে এ বারের রাম নবমীতে জন্মগ্রহণকারী শিশু বিশেষ গুণের অধিকারী হবে।
রাম নবমীতে সৃষ্ট এই বিরল যোগ পাঁচ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ। এই রাশির জাতকদের ওপর রামের অশেষ আশীর্বাদ থাকবে। তাঁরা জীবনে প্রচুর উন্নতি ও সাফল্য লাভ করতে পারবেন।
​মেষ রাশি (Aries Zodiac)​

মেষ রাশির জাতকরা গত কিছু সময় ধরে আর্থিক সমস্যার মুখোমুখি হয়ে থাকলে এবার সে সবই দূর হবে। পৈতৃক সম্পত্তির দ্বারা লাভান্বিত হবেন এই রাশির জাতকরা। চাকরিজীবী জাতকদের পদ-প্রতিষ্ঠার দ্বারা লাভান্বিত হবেন। রামের কৃপায় পারিবারিক জীবনের সমস্যা থেকে মুক্তি পাবে।

জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক উন্নত হবে।


​কর্কট রাশি (Cancer Zodiac)​

কর্কট রাশির জাতকদের ওপর রামের বিশেষ আশীর্বাদ থাকবে। রামের আশীর্বাদে এ সময়ে ভালো সুযোগ লাভ করবেন কর্কট জাতকরা। এমন কোনও ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে, যার দ্বারা ভবিষ্যতে লাভান্বিত হবেন। পারিবারিক জীবনে দারুণ উন্নতি দেখা হবে। সমাজে মান-সম্মান বাড়বে।


​তুলা রাশি (Libra Zodiac)​

রাম নবমীতে রামের আশীর্বাদে তুলা রাশির জাতকদের আটকে থাকা সমস্ত কাজ সম্পন্ন হবে। নতুন বাড়ি, গাড়ি কেনার স্বপ্ন পূরণ হতে পারে এই রাশির জাতকদের। অর্থ দান করলে বহুগুণ শুভ ফলাফল লাভ করবেন। অসহায়দের সাহায্য করুন। কেরিয়ারে উন্নতির নতুন সুযোগ পাবেন।

আরও পড়ুন: রাম নবমীতে রাশি মেনে পাঠ করুন এই স্তোত্র, রঘুবীরের কৃপায় খুলে যাবে উন্নতির পথ


​মকর রাশি (Capricorn Zodiac)​

রামের আশীর্বাদে মকর রাশির জাতকরা সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন।

প্রিয় মানুষের সঙ্গে দেখা হতে পারে। পাশাপাশি উন্নতির পথ প্রশস্ত হবে এই রাশির জাতকদের। কারও কাছ থেকে উপহার পেতে পারেন মকর জাতকরা। পাশাপাশি সমাজে সম্মানিত হবেন। ধন বৃদ্ধির প্রবল যোগ রয়েছে। ধর্মীয় যাত্রায় যেতে পারেন।


​মীন রাশি (Pisces Zodiac)​

মীন রাশির জাতকরা রামের আশীর্বাদে কেরিয়ারে ভালো এবং ইতিবাচক পরিণাম লাভ করতে পারবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। পরিবারে আনন্দের আগমন হবে। এমনকি রামের কৃপায় পুরনো ঋণ থেকে মুক্তি পেতে পারেন এই রাশির জাতক।

লগ্নির জন্য সময় অনুকূল। এ সময়ে লগ্নি করলে ভবিষ্যতে এর দ্বারা ভালো ফল লাভ করতে পারবেন। সমস্ত পারিবারিক বিবাদ সমাধান হবে।ছবি: Pixabay

READ ON APP