Hero Image

ডিভোর্স জল্পনার মাঝেই বড় চমক, বিবাহবার্ষিকীতে রোম্যান্টিক ছবি পোস্ট অভিষেক-ঐশ্বর্যর

বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই এবং অভিষেক বচ্চনের সম্পর্ক নিয়ে গোটা বিশ্ব যতই কথা বলুক না কেন, সবাইকে উপেক্ষা করে তাঁরা নিজেদের মতো বাঁচতে প্রস্তুত। শুধু তাই নয়, তাঁরা মানুষের মুখে কুলুপ আঁটতেও জানেন। ২০ এপ্রিল ছিল তাঁদের বিবাহ বার্ষিকী। ভক্তেরা এই বিশেষ দিনে এই দম্পতিকে এক ঝলক দেখতে পেতে সারাদিন উদগ্রীব হয়েছিলেন। সারাটা দিন কেটে গেল।
কিন্তু, কোনও পোস্ট নেই। সকলেই ভাবলেন তবে আশঙ্কাই হয়তো সত্যি হবে। কিন্তু, রাতে ঐশ্বর্য এবং অভিষেক দু’জনেই একটি করে ছবি শেয়ার করেছেন। যা দেখার পর ভক্তদের খুশির সীমা ছিল না।ঐশ্বর্য এবং অভিষেক ২০ এপ্রিল, ২০০৭-এয় বিয়ে করেছিলেন। সমস্ত আচার-অনুষ্ঠান মেনে দু’জনে সাত জন্মের ব্রত নিয়েছিলেন। এই ঘটনার পর ১৭ বছর হয়ে গিয়েছে। আজ তাঁদের একটি মেয়ে আরাধ্যাও রয়েছে। যাঁকে ঘিরে তাঁর বাবা-মা দু’জনেরই জীবন। এবার ১৭তম বিবাহবার্ষিকী উপলক্ষে, অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি পারিবারিক সেলফি শেয়ার করেছেন এবং একটি রেড হার্ট ইমোজিও জুড়েছেন সঙ্গে।
অভিষেকও তাই করেছেন। অভিনন্দনে ভরে গিয়েছে ঐশ্বর্য-অভিষেকের জীবনদম্পতি তাঁদের নিজের নিজের সোশ্যাল মিডিয়ায় একই ছবি পোস্ট করেছেন এবং লাল হার্ট ইমোজি দিয়ে তাঁদের অনুভূতিও প্রকাশ করেছেন। অভিনেতার পোস্টে, এশা দেওল, ববি দেওল, রীতেশ দেশমুখ, অঙ্কুর ভাটিয়া, ডাব্বু মালিক, ইনায়াত ভর্মা, রণবিজয় সিংহ, লিজ ডি'সুজা এবং অন্যান্যরা ইমোজি-সহ এই ছবিটিতে প্রতিক্রিয়াও জানিয়েছেন।
সকলের নজর কেড়েছেন আরাধ্যাএই ছবিতে আরাধ্যা বচ্চনকে দেখে ভক্তেরা তাঁর জন্যও অন্তর থেকে ভালোবাসা ছড়িয়ে দিয়েছেন।
একজন লিখেছেন, 'আরাধ্যাকে সুন্দর দেখাচ্ছে।' কেউবা বলেছেন, 'তোমাদের তিনজনকে একসঙ্গে দেখে ভালো লাগছে।' কারও মতে, 'তুমি হিরের জন্ম দিয়েছ। ও ভবিষ্যতে তোমার পদাঙ্ক অনুসরণ করবে। কেউবা লিখেছেন, 'আরাধ্যাকে দেখতে অনেকটা অভিষেক বচ্চনের মতো।'বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি খবর। বিবাহবিচ্ছেদের পথে অভিষেক বচ্চন-ঐশ্বর্য রাই। অনেকের মতে, দীর্ঘদিন আগেই বচ্চন পরিবার ছেড়ে মেয়েকে নিয়ে আলাদা থাকতে শুরু করেছেন ঐশ্বর্য। এমনকী, ননদ এবং শাশুড়ির সঙ্গে খুব একটা সম্পর্কও ভালো নয় তাঁর।
তবে এসবের যে সত্যতা নেই, তা এর আগে মেয়ের স্কুলের অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত হওয়া হোক বা বিবাহবার্ষিকী উদযাপন, এটুকু স্পষ্ট বলা যেতেই পারে।

READ ON APP