Hero Image

'আজ না হয় কাল এই দলে আসতেই হবে', রচনাকে নিয়ে 'ভবিষ্যদ্বাণী' লকেটের

প্রচারে নেমে এবার বিস্ফোরক মন্তব্য করলেন হুগলির BJP প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। শুক্রবার তিনি প্রচারে নেমে ওডিশার অভিনেতা তথা রচনা বন্দ্য়োপাধ্যায়ের প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্রর BJP-তে যোগদান প্রসঙ্গে মন্তব্য করেন।এদিন লকেট বলেন, 'সিদ্ধান্ত মহাপাত্র বুঝতে পেরেছেন দুর্নীতিমুক্ত দেশ গড়তে গেলে নরেন্দ্র মোদীর হাত ধরতে হবে।
কিন্তু, ইনি বুঝতে পারেননি। ভুল করে চলে এসেছেন দিদি নম্বর ওয়ান থেকে। ওঁকে পরে পস্তাতে হবে যে আমি কোন রাজনৈতিক দল চলে এলাম। আসতে যদি হত তাহলে নরেন্দ্র মোদীর হাত ধরতে হত। আমি জানি আজ না হয় কাল তাঁকে আসতেই হবে এই দলে।'তিনি আরও বলেন, ‘সবাই বিজেপির হাত ধরছে। নরেন্দ্র মোদীর নেতৃত্বে ভারত এগিয়ে চলেছে। ওডিশার তিনি একজন খুব বড় সেলিব্রিটি। আমরা একসঙ্গে যখন কাজ করেছি তিনি দারুন কাজ করতেন। একজন স্টার।' ব্যান্ডেলে দলীয় কর্মসূচি থেকে লকেট আরও বলেন, 'সন্দেশখালি থেকে বিজয় রথ শুরু হবে। বাংলার মহিলারা জেগে উঠবে।' চৈত্রের গরমে ভোট প্রচার চলছে জোর কদমে।
হুগলিতে প্রচার ময়দান রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছেন রচনা এবং লকেট। প্রচার ময়দানে কেউ কাউকে এক ইঞ্চি জায়গা ছেড়ে দিতে নারাজ। এদিকে রোদ-গরমে যাতে অসুস্থ হয়ে না পড়েন সেই জন্য কী কী ব্যবস্থা নিচ্ছেন তাঁরা?রচনা জানান, তিনি ডাব, হালকা খাবার, ফল খাচ্ছেন। অন্যদিকে, লকেট অবশ্য বলছেন, তাঁর নিয়ম মানার ব্যাপার নেই। পান্তা ভাত, মুড়ি, বাতাসা সবই খাচ্ছেন তিনি। আলাদা করে কোনও যত্ন নেওয়ার প্রসঙ্গ নেই বলেই প্রকারান্তে বুঝিয়ে দিয়েছেন। উল্লেখ্য, হুগলিতে এবার তৃণমূলের মেগা চমক ছিল রচনা বন্দ্যোপাধ্যায়।
তাঁকে প্রার্থী করে রীতিমতো চমকে দিয়েছে তৃণমূল। একদিকে যেমন তিনি জনপ্রিয় অভিনেত্রী। তেমনই বাংলার অন্যতম জনপ্রিয় একটি রিয়্য়ালিটি শোয়ের সঞ্চালিকাও তিনি। ফলে তাঁকে নির্বাচনে দাঁড় করানো তৃণমূলের ‘মাস্টারস্ট্রোক’ বলে মনে করছে ওয়াকিবহাল মহলের একাংশ। প্রসঙ্গত, এদিকে সিদ্ধান্তের বিজেপিতে যোগদান নিয়ে প্রশ্ন করা হলে রচনা বন্দ্যোপাধ্যায় বলেন, 'ওকে অনেক শুভেচ্ছা।' তবে আপাতত তিনি হুগলির মানুষের উন্নয়নের কথা ভাবতে চান বলে জানান। তিনি সেখানে গিয়েছেন হুগলির মানুষের উন্নয়নের জন্য, তাঁদের জন্য কাজ করতে, তা স্পষ্ট জানিয়ে দেন তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়।

READ ON APP