Hero Image

নতুন ইয়ারবাড লঞ্চ করল Portronics, রয়েছে দারুণ ফিচার্স! দাম কত? জানুন

Portonix -এর নতুন ইয়ারবাড ভারতে লঞ্চ করা হয়েছে। এই ইয়ারবাডগুলি হল Portonics Harmonix Twins 28, যেগুলি দুর্দান্ত ফিচার্স এবং ডিজাইনের সঙ্গে আসে৷ এটি চমৎকার কল পরিচালনার অভিজ্ঞতা প্রদান করে। ইয়ারবাডগুলি কালো, সাদা এবং নীল রঙে আসে। ইয়ারবাডগুলি স্টাইল এবং কার্যকারিতার জন্য চমৎকার সমর্থন প্রদান করেছে। এটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট Portronics.com থেকে কেনা যাবে।
ইয়ারবাডগুলি শুধুমাত্র 1,399 টাকার একটি পরিচায়ক অফারে কেনা যাবে। এটি কেনার উপর 12 মাসের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। এই পণ্যটি Amgen এবং Flipkart সহ অফলাইন স্টোর থেকে কেনা যাবে। পোর্টোনিক্স ইনবিল্ট ENC এবং ANC সমর্থন সহ নতুন হারমোনিক্স টুইনস 28 ওয়্যারলেস ইয়ারবাড চালু করেছে। এটি সাশ্রয়ী মূল্যে 50 ঘন্টা বিরতিহীন খেলার সময়, জল প্রতিরোধী শরীর এবং সঙ্গীতের অভিজ্ঞতা প্রদান করে।ইয়ারবাডের সক্রিয় নয়েজ ক্যান্সেলেশন ফিচারটি 25dB নয়েজ ব্লক করার সুবিধা দিয়ে দেওয়া হয়েছে।
Portonics Harmonix Twins 28 -এ এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন (ENC) প্রযুক্তি সহ চারটি মাইক্রোফোন রয়েছে, যা ভয়েস কলকে স্পষ্ট করে তোলে। ফিচার মাইক এবং এমবেডেড ইলেকট্রনিক্স. এটি কল করার সময় ক্রিস্টাল ক্লিয়ার ভয়েস অফার করে। ইয়ারবাডগুলি অ্যাপল এবং অ্যান্ড্রয়েড ডিভাইসগুলির জন্য সিরি এবং গুগল অ্যাসিস্ট্যান্টের মতো AI ভয়েস অ্যাসিস্ট্যান্টগুলির সমর্থন সহ আসে। ইয়ারবাডগুলিতে 13MM ডায়নামিক ড্রাইভার রয়েছে, যা কম লেটেন্সি প্রযুক্তি এবং সুষম স্টেরিও সাউন্ড অফার করে।
ইয়ারবাডগুলি 28 IPX5 রেটিং সহ আসে৷ এটি 50 ঘণ্টা পর্যন্ত সঙ্গীত প্লেব্যাক সময় প্রদান করে। ইয়ারবাডগুলিতে একটি 400 mAh ব্যাটারি রয়েছে। এতে রয়েছে ডুয়েল এলইডি ডিসপ্লে ফিচার। ইয়ারবাডগুলি একটি USB টাইপ-সি পোর্টের সঙ্গে আসে। এটি 10 মিনিটে 120 মিনিট খেলার সময় প্রদান করে। 2010 সালে পোর্ট্রনিক্স ব্যবসা শুরু করে এবং কনজিউমার ইলেকট্রনিক্স স্পেসের মাত্রা সংস্কার করেছিল। সংস্থাটি 1600 -এর বেশি পণ্য লঞ্চ করেছে। সংস্থাটি ভারতের বাজারে বিভিন্ন ইলেকট্রনিকস পণ্য বিক্রি করে থাকে এবং সাম্প্রতিক সময় ব্যাবসায় ভালো বৃদ্ধি দেখেছে।

READ ON APP